আর একটি বছর এসে গেলো, বেরে যাবে আরো একটি বাতি, কালও ছিলাম আজো আছি, তোমার জন্মদিনের সাথি। তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনন্দে, ৫২ সপ্তাহ খুশি, ৩৬৫ দিন সাফল্যে, ৮৭৬০ ঘন্টা সুস্বাস্থ্যে আর ৫২৬০০ মিনিট সৌভাগ্যে কাটে। তোমার জন্য ফোটে পৃথিবীর সব গোলাপ, তোমার জন্য এই কবিতা নয়সে প্রলাম। আলোকিত হয়ে নিজে তুমি আলোকিত কর পৃথিবীকে। অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দূরে, মন খারাপ এর দিন গুলো দাও উরিয়ে অই আঁকাশের নীড়ে। অসীম শুখ বয়ে আসুক তোমার জীবন জুড়ে। "সবাই এমন সহধর্মিণী পায়না, যা অামি পেয়েছি। অামি শুধু একজন সহধর্মিণী বা শুধুই একজন স্ত্রী পাইনি বরং পেয়েছি এক চির-জীবনের সঙ্গী, যত্নশীল একজন বন্ধু। এই জন্মদিনের মধুর লগ্নে তোমায় জানাই প্রানঢালে শুভেচ্ছা। অাশাকরি, সারাটি জীবন এইভাবেই মধুরতার সহিত কাটুক তোমার প্রতিটি মহুর্ত"। তুমি আমার জীবনের উপহার। আর আজকের এই স্পেশাল দিনে আমি আমার সব খুশি এবং ভালোবাসা তোমাকে উপহার দিতে চাই। আজকের দিনটা অনেক খুশি এবং ভালোবাসায় ভরে উঠুক তোমার। আমি পৃথিবি সবথেকে ভাগ্যবান ব্যক্তি, কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসাও রইল তোমার এই বিশেষ দিনে।
 

মোঃ জুলফিকার আলী নয়ন
ব্যবস্থাপনা পরিচালক
দূর্বার


এবং

বার্তা সম্পাদক

রংপুর লাইভ ডট নিউজ

    durbar jute craft SB102 shoping bag দূর্বার শপিং ব্যাগ পাট

দূর্বার

একটি পাট জাতদ্রব্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান।